বন্যার্তদের জন্য ৩০ লাখ টাকা অনুদান দিয়েছেন অনন্ত জলিল

টানা বর্ষণে ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে ভয়াবহ বন্যায় সিলেট ও সুনামগঞ্জের অধিকাংশ এলাকা পানিতে ডুবে গেছে। লাখ লাখ মানুষ পানিবন্দি হয়ে দুর্বিসহ দিন পার করছেন। প্রতিনিয়ত বন্যার পানির উচ্চতা বেড়েই যাচ্ছে। পরিস্থিতি এতোটাই প্রতিকূল যে, পর্যাপ্ত সহযোগিতা করতেও হিমশিম খাচ্ছে প্রশাসন।

রোববার (১৯ জুন) সিলেট ও সুনামগঞ্জের দুর্যোগ কবলিত মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত ঘোষণা দেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল। এদিন ফেসবুক লাইভে এসে তিনি বলেন, ‘সিলেটের বন্যার ভয়াবহতার কারণে এবার আমি সিদ্ধান্ত নিয়েছি, ১০-১২টা গরু কোরবানি না দিয়ে শুধু একটি বা দুটি গরু কোরবানি দেবো। এই কোরবানির যত টাকা আছে তা দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াব।’

আজ (২০ জুন) নতুন সিদ্ধান্ত দিয়েছেন, সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের জন্য ৩০ লাখ টাকা অনুদান দিয়েছেন তিনি। নিজের ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেতা। এ ছাড়া নিজের এ.জে.আই ও এ.বি গ্রুপের অফিস কর্মকর্তাদের পানিবন্দি মানুষকে উদ্ধারের জন্য রেসকিউ টিম গঠন করতে নির্দেশ দিয়েছেন তিনি।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর