মালয়েশিয়া প্রবাসী ব্যবসায়ী ওয়ালিউল্লাহ’র পিএইসডি ডিগ্রি অর্জন

মালয়েশিয়া প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনৈতিক মোঃ ওয়ালিউল্লাহ জাহিদ বিজনেস ম্যানেজম্যান্ট, হিউম্যাননিটি ও ম্যানপাওয়ার বিষয়ে মালয়েশিয়া থেকে অনলাইন ক্লাস সম্পন্ন করে উইলমিংটন মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন।

শনিবার (১৯ জুন) কুয়ালালামপুর সুবাংজায়ায় এজেন্ডা সুরিয়া কনভেনশন সেন্টারে শিক্ষার্থীদের প্রথম ভোকেশন অনুষ্ঠিত হয়েছে। এসময় ওয়ালিউল্লাহ জাহিদ সহ শিক্ষার্থীদের হাতে আমেরিকার উইলমিংটন মেট্রোপলিটন ইউভার্সিটির প্রফেসর দাতু সেরি মাইকেন জন সার্টিফিকেট তুলে দেন।

সমাবর্তন অনুষ্ঠানে প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন, পাহাং রাজ্যের রাজ পরিবার ও তান সেরী তেংকু আজলান বিন আল মাহরুম সুলতান আবু বকর এবং তার সহধর্মিণী।

সমাবর্তন অনুষ্ঠানে কয়েক শতাধিক পিএইচডি ডিগ্রিধারী এবং তাদের পরিবার পরিজন বিশিষ্ট ব্যাক্তি বর্গের উপস্থিত অনারম্ভর অনুষ্ঠান আয়োজন করা হয়। আরো উপস্থিত ছিলেন, দাতু রঞ্জিত কৌর সিধু। মালয়েশিয়াস্থ বাংলাদেশ কমিউনিটির নেতা আবু কাউছার ভূইয়া, খোকন ভুইয়া। শিক্ষার্থী নাকিব বিন জাহিদ আজিজি বিন জাহিদ।

মোঃ ওয়ালিউল্লাহ জাহিদ মালয়েশিয়ায় দীর্ঘ ২৯ বছর যাবত ব্যবসা করছেন। গড়ে তুলেছেন ১১ টি প্রতিষ্ঠান। এরমধ্যে উল্লেখ্য ইস্টার্ন গ্রান্ড পাওয়ার, নাপিশা বিজনেস লিংক, ইস্টান বিজনেস এসোসিয়েট, হোটেল গ্রান্ড প্যালেস, রেস্তোরাঁ নাসি কান্দার গ্রান্ড প্যালেস, ইস্ট ওয়েস্ট ইন্টারন্যাশনাল কলেজ প্রমূখ।

আশরাফুল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর