পটুয়াখালীতে মাদক ও নগদ টাকাসহ এক নারী গ্রেফতার

পটুয়াখালীতে হিরোইন ও ইয়াবাস এবং নগদ টাকাসহ মাদক সম্রাজ্ঞী অনামিকা তালুকদার (২৬) কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। আজ শনিবার (১১ জুন) শহরের নবাব পাড়ার মনু তালুকদারের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী জেলা গোয়েন্দা সংস্থার (ডিবি) ইনচার্জ মোঃ আজমল হোসেনর নেতৃত্বে পুলিশ পরিদর্শক মুস্তাফিজুর রহমান, এসআই মেঃ নজরুল, এসআই সম্বিত রায় সজল কান্তি দাস, এএসআই নাজমুন নাহার, কনস্টেবল রাবেয়াসহ একদল পুলিশ নিয়ে আজ ১১ জুন শনিবার দুপুর ২.৩০ মিনিট সময় শহরের নবাবপাড়াস্থ মনু তালুকদারের বাসায় অভিযান চালিয়ে ৩৪ পুরিয়া(৬ গ্রাম) হিরোইন, ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ১ লক্ষ ১১ হাজার ১১৭ টাকা সহ একাধিক মাদক মামলার আসামী হীরা তালুকদারের স্ত্রী অনামিকা তালুকদার(২৬) কে আটক করা হয়। এ সময় তার ব্যবহৃত ৪ টি মোবাইল সেট জব্ধ করা হয়েছে বলে জানান।

পটুয়াখালী ডিবি পুলিশের ওসি আজমল হোসেন আরো জানান, এ ব্যাপারে মাদকদ্রব আইনে গ্রেফতারকৃত আসামি অনামিকা তালুকদারের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

নয়ন/বার্তাবাজার/কে এইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর