প্রস্তুতি ম্যাচে থাকছে না সাকিব

প্রস্তুতি ম্যাচ হিসেবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের আজ (১০ জুন) রাতে মাঠে নামছে বাংলাদেশ ক্রিকেট দল। প্রতিপক্ষ অবশ্য ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্টস একাদশ। দলটির বিপক্ষে তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। এই ম্যাচে দলের সঙ্গে মাঠে নামার কথা ছিল সদ্য টেস্ট অধিনায়কত্ব পাওয়া সাকিব আল হাসানের। তবে দলের সঙ্গে এখনো যোগ না দিতে পারায় সাকিবকে ছাড়াই প্রস্তুতি ম্যাচে মাঠে নামতে হবে বাংলাদেশকে।

ওয়েস্ট ইন্ডিজে ইতোমধ্যে বাংলাদেশের টেস্ট দলের সবাই পৌঁছে গেছেন। সাকিব যোগ দেওয়ার কথা ছিল সবার শেষে। তবে আজকের প্রস্তুতি ম্যাচের আগে ক্যারিবিয়ান দেশটিতে থাকার কথা ছিল তার। যদিও টাইগারদের দলীয় সূত্রে জানানো হয়েছে, সাকিব আজ নয় দলের সঙ্গে যোগ দিবেন ১১ জুন। বিসিবি প্রধানের কাছ থেকে ছূটি নিয়ে রেখেছিলেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক। সাকিবের অনুপস্থিতিতে সহ অধিনায়ক লিটন দাসের নেতৃত্বে মাঠে নামবে টাইগাররা।

ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশের টেস্ট দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মুমিনুল হক, তামিম ইকবাল, মাহমুদুল হাসান, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, তাইজুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, ইয়াসির আলী রাব্বি, কাজী নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, এবাদত হোসেন চৌধুরী, রেজাউর রহমান রাজা, মোস্তাফিজুর রহমান ও মেহেদি হাসান মিরাজ।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্টস একাদশ: ইয়ানিক ক্যারিয়া (অধিনায়ক), কলিন আর্কিবাল্ড, অ্যালিক অ্যাথানাজ, ত্যাজনারায়ন চন্দরপল, ব্রায়ান চার্লস, রস্টোন চেজ, টেভিন ইমলাচ, জেরেমিয়া লুইস, প্রেস্টন ম্যাকসুই, মারকুইনো মাইন্ডলি, জেরেমি সোলোজানো ও জোমেল ওয়ারিকান।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর