পটুয়াখালীতে একাধিকবার ধর্ষণে ৭ মাসের অন্তঃসত্ত্বা যুবতী

পটুয়াখালীর কলাপাড়ায় ইয়াসিন হাওলাদার (৫০) নামের এক মুদি দোকানীর বিরুদ্ধে এক যুবতীকে (১৮) একাধিকবার ধর্ষনের অভিযোগ উঠেছে। এতে ওই যুবতী ৭ মাসের অন্তসত্তা হয়ে পড়েছে। আজ বুধবার এ ঘটনায় ওই যুবতীর মা কলাপাড়া থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানাগেছে, লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের ওই যুবতীর মা ও বাবা প্রতিনিয়ত গভীর রাতে নদীতে মাছ শিকারে যান। এ সুযোগে প্রায় ৮ মাস আগে মুদি দোকানী ইয়াসিন তাদের ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে ওই যুবতীকে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষন করে। এসময় এ ঘটনা কাউকে জানালে বা বললে ওই যুবতীকে মেরে ফেলার হুমকি দেয় ইয়াসিন। পরে ওই যুবতীর দুই মাস আগে বিয়ে হলে গত ৪ জুন স্বামীর বাড়িতে বসে তার শাররীক পরিবর্তন দেখে বিষয়টি ধরা পরে।

কলাপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. জসিম জানান, ওই যুবতীকে মেডিকেল রিপোর্টের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া আসামীকে গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত আছে।

নয়ন/বার্তাবাজার/কে এইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর