সাবেক জেলা যুবলীগ নেতার উপর হামলা!

সাবেক জেলা যুবলীগ নেতার উপর হামলা!

পটুয়াখালীর বাউফলে জেলা যুবলীগের সাবেক সদস্য, উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি ও বগা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. রেজাউল করিম খাঁনের (৪০) উপর হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা লোহার রড, ট্যাডা ও রামদা দিয়ে কুপিয়ে তাকে গুরুতর জখম করেন।

শনিবার (৪ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বগা ইউনিয়নের রাজনগর গ্রামে এঘটনা ঘটে।

গুরুতর আহত রেজাউল করিমকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দলীয় বিরোধের জেরেই এ হামলার ঘটনা ঘটেছে বলে জানা যায়।

আহতের পরিবার জানান, বাউফল উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার ও তাঁর ছেলে বগা ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসানের সাথে সাবেক যুবলীগ নেতা মো. রেজাউল করিমের রাজনৈতিক মতবিরোধ চলছিল। ঘটনার দিন রেজাউল করিম বাড়ি ফেরার পথে দক্ষিণ রাজনগর লাল খাঁন বাড়ির সামনের সড়কের উপর উপজেলা চেয়ারম্যান ও বগা ইউপি চেয়ারম্যানের পালিত সন্ত্রাসী মোয়াজ্জেম, জসিম, ফাহিম, আশ্রাফ, হাসান ও আওয়ালসহ অজ্ঞাতরা তাঁর উপর হামলা চালায়। তাঁর দুই পা ট্যাডা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়। আশাঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

বগা ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. মালেক মীর বলেন, ‘বগার চিহিৃত সন্ত্রাসীরা সাবেক যুবলীগ নেতা রেজাউল করিম খাঁনের উপর হামলা চালায়। এ হামলার সাথে যারা জড়িত এবং নিদের্শদাতার কঠিন শাস্তি দাবি করছি।

এ বিষয়ে জানতে বগা ইউপি চেয়ারম্যান মো. মাহমুদ হাসানের ব্যক্তিগত মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেনি।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন বলেন, ‘রাতেই ঘটনাস্থল পরির্দশন করেছি। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

হান্নান/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর