ফটিকছড়িতে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান

অবৈধ ক্লিনিকের বিরোদ্ধে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনার আলোকে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুর ইউনিয়নে তিনটি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২ জুন) দুপুরে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নাবীল চৌধুরীর ব্যবস্থাপনায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাব্বির রহমান সানি।

কাজিরহাট আধুনিক সেবা ডায়াগনস্টিক সেন্টার, চেক আপ পয়েন্ট ও হেলথ কেয়ার এই তিন প্রতিষ্ঠানে অভিযান শেষে ডা. নাবীল চৌধুরী জানান, “প্রতিষ্ঠানগুলোর কাগজপত্র বৈধ আছে। তবে পরিষ্কার পরিচ্ছন্নতা, নিজস্ব ল্যাব এবং শহর থেকে পরিক্ষা করে আনা টেস্টসমূহের আলাদা মূল্য তালিকা না থাকায় সতর্ক করে দেয়া হয়েছে।”

এ অভিযান আরো কঠোর হবে বলে ক্লিনিক মালিকদের সতর্ক করে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও স্বাস্থ্য কর্মকর্তা অভিযানকালে সার্বিক সহযোগিতা করেন উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ডা.উপল চৌধুরী, ফটিকছড়ি উপজেলা পরিসংখ্যানবিদ অনিক চৌধুরী, ভূজপুর থানার ওসি হেলাল উদ্দীন ফারুকীর নেতৃত্বে পুলিশের একটি টিম ও আনসার সদস্যরা।

ইউসুফ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর