সিরাজদিখানে নিরাপদ মাতৃত্ব দিবস পালন

“মা ও শিশুর জীবন বাঁচাতে, স্বাস্থ্য কেন্দ্রে হবে যেতে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুন্সীগঞ্জের সিরাজদিখানে নিরাপদ মাতৃত্ব দিবস পালিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে পপুলেশন সার্ভিসেস অ্যান্ড ট্রেনিং সেন্টার পিএসটিসির এবং সোশ্যাল মার্কেটিং কোম্পানি ও ইউএসএআইডির বাস্তবায়নে শনিবার দুপুর ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে র‌্যালী বের হয়ে সড়ক প্রদক্ষিণ করে কমপ্লেক্সের সামনে এসে শেষ হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলার কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট (শিশু) ডা.মো. রেজাউল করিমের সভাপতিত্বে ও মেডিকেল টেকনোলজিষ্ট (ইপিআই) মো. আলমগীর হোসেন গাজীর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, মেডিকেল অফিসার ডা. শিহাব আল মশিউর রহমান, সিনিয়র ষ্টাফ নার্স নুরুন্নাহার, সিনিয়র ষ্টাফ নার্স সোনিয়া খানম, সিনিয়র ষ্টাফ নার্স বার্নাডেট রোজারিও, স্বাস্থ্য পরিদর্শক দীনেশ চন্দ্র মন্ডল, স্বাস্থ্য পরিদর্শক নুরুল ইসলাম, নতুন দিনের সিরাজদিখান শাখার রিজওয়ানা ইভা, সমাজ সেবক মো. সম্রাট, সমাজ সেবক মো. মাসুদ রানা প্রমুখ।

মিজানুর/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর