রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

লক্ষ্মীপুরের রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ শরিফ নামের ডিপটিউবওয়েল শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (২৮ মে) দুপুরে চরআবাবিল ইউপির হায়দরগঞ্জ বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শরিফ হোসেন (২৫) নোয়াখালির সুবর্ণচর এলাকার মোহাম্মদপুর গ্রামের আনসার মিয়ার হাট এলাকার কৃষক মোঃ বাতেনের ছেলে। রায়পুর সরকারি হাসপাতালে ডাক্তার মো: জুবায়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানান, হাদরগঞ্জ বাজারের পাশে জনৈক ব্যক্তির বাড়ির ডিপটিউবওয়েলের কাজ করছিলো শরিফ। এসময় বসতঘরের পাশে বৈদ্যুতিক তার স্পর্শ হয়ে বিদ্যুতায়িত হয় তিনি। বসতঘরের পাশে তার ঝুলে থাকায় তাতে স্পর্শ করে। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মাটিতে পড়ে যান। এ সময় তার সহকর্মীরা তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ব্যক্তিকে তার পরিবার বাড়ীতে নিয়ে গেছেন। এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি।

ওসমান/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর