‘দেশে আ.লীগের নেত্বত্বে আর কোন নির্বাচন হতে দেওয়া হবে না’

এই দেশে আওয়ামী লীগের নেত্বত্বে আর কোন নির্বাচন হতে দেওয়া হবে না বলে জানিয়েছে বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর।

শনিবার (২৬ মে) দুপুরে ঝিনাইদহের ডাকবাংলায় জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, তাদেরকে অবিলম্বে পদত্যাগ করতে হবে এবং একটি নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে। তারপরে সেই সরকার যে নির্বাচন কমিশন গঠন করবে সেই নির্বাচন কমিশনের অধিনে সকলের অংশগ্রহণে একটি নির্বাচন হবে।

মির্জা ফখরুল বলেন, স্বাধীনতার স্বপ্নগুলোতে এই সরকার ভুলণ্ঠিত করে দিয়েছে। আমরা ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে যে স্বপ্ন দেখেছিলাম, যার জন্য যুদ্ধ করেছিলাম, প্রাণ দিয়েছিলাম, রক্ত দিয়েছিলাম সেই স্বপ্নগুলোতে এই সরকার ভুলণ্ঠিত করে দিয়েছে। জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. এম এ মজিদের পরিচালনায় আহ্বায়ক এস এস মশিয়ুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভাচুয়ালি বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এছাড়াও অনুষ্ঠানে বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডাঃ এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মসিউর রহমান, মানবাধিকার বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুলসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

নিরব/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর