নরসিংদীতে জেলা পুলিশের মুজিব শতবর্ষ দাবালীগ ২০২২ এর উদ্বোধন

নরসিংদীতে মুজিব শতবর্ষ দাবালীগ ২০২২ এর উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৮ মে ) জেলা পুলিশ, নরসিংদীর আয়োজনে মুজিব শতবর্ষ দাবালীগ টুর্নামেন্ট ২০২২ এর শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক নরসিংদী জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শাহিনুর ইসলাম ভূঁইয়া, বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ন সম্পাদক মাসুদুর রহমান মল্লিক (দিপু), নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন ভূঞা এবং জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন পদবীর সদস্যবৃন্দ, যাদের নিয়ে আজকের এই আয়োজন সেই সম্মানিত খেলোয়ার ও দর্শক বৃন্দ।

নরসিংদী জেলার ৫টি টিম ও জেলা পুলিশের দুইটি টিম সর্বমোট এই ৭টি টিম এ (১X৪= ৪X৭=২৮ জন) খেলোয়ারের মধ্যে রাউন্ড রবিন লীগ পদ্ধতিতে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্টটি ৭টি টিম থেকে ৭ জন সেরা খেলোয়ার, চ্যাম্পিয়ন, রানার আপ ও ৩য় স্থান অর্জনকারী টিম এর জন্য রয়েছে ট্রফি ও অনারিয়াম এর ব্যবস্থা।

টুর্নামেন্ট এর প্রধান পৃষ্ঠপোষক যার নির্দেশনা ও উৎসাহে সংক্ষিপ্ত সময়ের মধ্যে এই টুর্নামেন্ট আয়োজিত হচ্ছে, যার কারনে পিছিয়ে পড়া নরসিংদী দাবা অঙ্গনের প্রাণের সঞ্চার হয়েছে। আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম সুচিন্তিত মতামত ও মূল্যবান দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন ও আজকের অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

পুলিশ সুপার, নরসিংদীর প্রতিকি দাবা চালের মধ্য দিয়ে টুর্নামেন্ট এর শুভ সূচনা হয়।

রেজাউল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর