ঝিনাইদহে বৃদ্ধ কৃষককে কুপিয়ে যখম

ঝিনাইদহ সদর উপজেলার তেতুলবাড়িয়ায় রাস্তায় মোটর সাইকেলের গতিরোধ করে নজরুল লস্কর (৭০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে এবং পিটিয়ে মারাত্মক যখম করেছে
প্রতিপক্ষ সন্ত্রাসীরা।

শুক্রবার (২৮ মে) বিকেলে স্থানীয় তেতুলতলা বাজারে ধান বিক্রি করে বাড়িতে ফিরছিলেন তিনি। সেসময় তেতুলবাড়িয়া গ্রামের আক্কাস আলীর বাড়ির সামনে পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাকে গতিরোধ করে এবং হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

আহত নজরুল লস্কর জানান, তিনি ধান বিক্রি করে মোটর সাইকেলযোগে বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পতিমধ্যে তেতুল বাড়িয়া গ্রামের আক্কাস আলীর বাড়ির সামনে পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসী আবু সাহার, শাহীন, সাহেদ, শাকির, শরীফ, মোদাচ্ছের, মিলন, মনিরুল, উজ্জল এবং গোলাপসহ অজ্ঞাত ব্যক্তিরা দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে আমার উপর আক্রমন করে এবং আমার মাথায় দা দিয়ে কোপ মারে। আত্মরক্ষার্থে দৌড়ে আক্কাস আলীর বাড়ির ভিতরে গেলে সেখান থেকেও আমাকে এলোপাতাড়ি মারধর করতে থাকে এবং বলতে থাকে কোর্টে আমাদের নামে মামলা কেন দিলি। তোর আজ শেষ করে ফেলব। তিনি আরও বলেন, আমি বৃদ্ধ মানুষ। এ ঘটনার সঠিক বিচার দাবি করছি।

নজরুল লস্করের ছেলে সোহাগ জানান, ঘটনার সময় আমরা কেউই বাড়িতে ছিলাম না। আমার পিতাকে পথের মধ্যে গতিরোধ করে হত্যা চেষ্টার পর আমাদের বসত বাড়িতে হামলা চালায়। সেসময় ঘরের জানালাসহ আসবাবপত্র ভাংচুর করে এবং আমার গর্ভবতি স্ত্রীর পেটে লাথি মারে। তিনি বলেন, আমাদেরকে ফাঁসাতে ষড়যন্ত্রমূলক রাহাতন নামে এক বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করে আমাদের নামে মিথ্যা মামলা দেওয়ার চেষ্টা অব্যাহত রেখেছে। সঠিক তদন্ত সাপেক্ষে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছি।

এ ঘটনার পরে ঝিনাইদহ সদর থানায় এজাহার দেওয়া হয়েছে বলে জানান আরও তিনি।

খাইরুল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর