জয়পুরহাটের কালাই ও ক্ষেতলালে দুই নারীর মরদেহ উদ্ধার

জয়পুরহাটের ক্ষেতলাল ও কালাই উপজেলায় পৃথক ঘটনায় দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৮ মে) ভোর রাতে তাদের মরদেহগুলো উদ্ধার করে পুলিশ।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন ইয়াজদানী জানান, প্রেমের ফাঁদে ফেলে গত ২১ মে বাড়িতে ডেকে এনে বিউটি বিবি নামের এক নারীকে ধর্ষণের পর খুন করে টয়লেটের কুপে মরদেহ চাপা দেয় প্রেমিক উজ্জল হোসেন।

ওই নারীর বাড়ি বগুড়া শিবগঞ্জ উপজেলার সৈয়দ দামগড় গ্রামে। নিহতের মোবাইল ফোন ট্র্যাকিং করে পুলিশ শুক্রবার প্রেমিক উজ্জলকে আটক করে। পরে তার দেওয়া তথ্যে শনিবার ভোর রাতে বগুড়ার জেলা পুলিশ উজ্জলের বাড়ির টয়লেটের কুপ থেকে হত্যার এক মাস সাতদিন পর বিউটি বিবির মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় হত্যা মামলা করা হয়েছে।

অন্যদিকে কালাই উপজেলার দুধাইল-নয়াপাড়া গ্রামের শিপন আক্তার নামের এক গৃহবধূর জবাই করা মরদেহ শনিবার ভোর রাতে তার ঘর থেকে উদ্ধার করেছে কালাই থানা পুলিশ। শিপন ওই গ্রামের তোজাম্মেল হোসেনের স্ত্রী। পরিবারের দাবি, জমি নিয়ে শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মঈন উদ্দিন জানান, তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মিলন/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর