ক্ষমতায় যেতে বিএনপি আবারও অন্ধ চোরাগলি খুঁজে বেড়াচ্ছে: পানিসম্পদ উপমন্ত্রী

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন,বঙ্গবন্ধু বলেছিলেন আমাদেরকে কেউ দাবায়া রাখতে পারবে না। আর পদ্মা সেতু হলো সেই দাবায়া রাখতে না পারার প্রতীক। পদ্মা সেতু হলো বাংলাদেশের সক্ষমতার প্রতীক। পদ্মা সেতু সাহসের প্রতীক। তবে পদ্মা সেতুর কথা শুনলেই বিএনপির ভালো লাগে না। ক্ষমতায় যেতে বিএনপি আবারও অন্ধ চোরাগলি খুঁজে বেড়াচ্ছে। দেশকে অস্থিতিশীল করে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত বিএনপি।

শনিবার (২৮ মে) শরীয়তপুরের নড়িয়া উপজেলার মোক্তারেরচর ইউনিয়নে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন এবং ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচন এলেই বিএনপির ঐক্যের তোড়জোড় দেশের জনগণ অতীতেও দেখেছে। সেসব ঐক্য কাগজেই সীমাবদ্ধ। জনগণ কোনো ফল পায়নি। বিএনপির ঐক্য অতীতে যেমন জনগণকে বিভ্রান্ত করতে পারেনি ভবিষ্যতেও পারবে না।

বিএনপি শুধু ক্ষমতায় যেতে চায় জানিয়ে উপমন্ত্রী বলেন, দেশের জনগণের ভাগ্যের উন্নয়ন নিয়ে বিএনপি কোনো চিন্তাভাবনা করে না, তারা নিজেদের নিয়েই ভাবে, কীভাবে ক্ষমতায় যাবে, সে ষড়যন্ত্রেই লিপ্ত থাকে। তাই এ দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ, বিএনপির কোনো ঐক্যই কাজে আসবে না।

তিনি আরও বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নত ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা এগিয়ে গেলে আওয়ামী লীগ এগিয়ে যায়, আর আওয়ামী লীগ এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়। আওয়ামী লীগের কর্মী হওয়া গৌরবের, আর বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মী হওয়া অহংকারের। আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু নির্বাচন কমিশনের অধীনেই হবে এবং সেই নির্বাচনে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন বঙ্গবন্ধুকন্যা।

সম্মেলনে উদ্বোধক ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মোক্তারেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাচান আলী মাদবর, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শেরআলী মাদবরসহ প্রমুখ।

আসাদ/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর