রোহিঙ্গা ক্যাম্পে শিশু ধর্ষণের অভিযোগে দুই রোহিঙ্গা যুবক গ্রেফতার

কক্সবাজারের টেকনাফ রোহিঙ্গা শিবিরে শিশু ধর্ষণের অভিযোগে দুই রোহিঙ্গা ধর্ষককে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন ১৬ এপিবিএন।

গ্রেফতারকৃতরা হলেন- উনচিপ্রাং ক্যাম্পের ব্লক-এ/৩ এর ইমাম হোসেনের ছেলে মোহাম্মদ ইউনুছ (৩০) ও ব্লক-ডি/৩ এর শামসু আলমের ছেলে নুর বশর (১৪)।

শনিবার (২৮ মে) রাত পৌনে ১টার দিকে হ্নীলা ইউনিয়নের উনচিপ্রাং ক্যাম্পের ডি ব্লকের পাহাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ১৬ এপিবিএন এর অধিনায়ক পুলিশ সুপার তারিকুল ইসলাম।

তিনি জানান, শুক্রবার (২৭ মে) সকাল সাড়ে ১০টার দিকে উনচিপ্রাং ক্যাম্প-২৩ এর ব্লক-ডি/৩ এর ৮ বছরের এক রোহিঙ্গা শিশুকে প্রলোভন দেখিয়ে ধৃয় দুই ব্যক্তি লম্বাবিল নামক এলাকায় নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। বিকেলে শিশুটি ঘরে এসে তার মাকে ঘটনা বর্ণনা করে এবং শিশুটির মা রাত ৯ টার দিকে এপিবিএনকে বিষয়টি অভিহিত করে। রাত পৌনে ১টার দিকে উনচিপ্রাং ক্যাম্পের কাটাতারের বেষ্টনি সংলগ্ন পাহাড়ি এলাকা হতে দুই জনকে গ্রেফতার করা হয়।

শিশুটিকে ক্যাম্পের অভ্যান্তরে এমএসএফ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুতুপালং হাসপাতালে প্রেরণ করা হয়। ধৃতদের আইনী প্রক্রিয়া শেষে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর