মেলান্দহে হাকিম আকন্দের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

জামালপুরের মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়ায় কে.জি.এস মহর সোবহান মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ্ব আঃ হাকিম আকন্দ (জামালী)’র ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া, আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ মে) সকালে কে.জি.এস মহর সোবহান মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এসময় তাহার জীবন ও কর্ম নিয়ে বক্তব্য রাখেন, মাদারগঞ্জ পলিশা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নজরুল ইসলাম বিএসসি, সরকারি শেখ কামাল কলেজের অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম, কে.জি.এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কথা সাহিত্যিক এস.এম জুলফিকার আলী লেবু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সরোয়ার আলম প্রমুখ।

এসময় এস.এম শিখা মোখলেছুর রহমান উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ হাফিজুর রহমান, আলহাজ্ব আঃ হাকিম আকন্দ জামালী’র দুই পুত্র আতিক জামালী ও সুজন জামালীসহ আরও বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অন্যান্য শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এসময় সকলে মিলে আলহাজ্ব আঃ হাকিম আকন্দ জামালী’র জন্য বিশেষ মুনাজাত করেন এবং তিনি যেনো জান্নাত পান এমন প্রার্থনা করেন মহান আল্লাহ তালার কাছে।

মোঃ ইমরান মাহমুদ/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর