শিক্ষা প্রতিষ্ঠান ও দেশব্যাপী বিভিন্ন স্থানে ছাত্রলীগের হামলার প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ সমাবেশ

সারাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন স্থানে ছাত্রলীগের হামলার প্রতিবাদে ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে পিরোজপুর জেলা যুবদল,স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ। শনিবার (২৮ মে) সকালে পিরোজপুর জেলা বিএনপির কার্যালয় থেকে জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাদের নেতৃত্বে একটি মিছিল শুরু হয়ে শহরের পোষ্ট অফিস সড়কে যাবার মুখে পুলিশের বাঁধায় মিছিল পন্ড হয়ে যায়। পরে স্থানীয় ল’ইয়াস প্লাজার সামনে বিক্ষোভ সমাবেশ করে জেলা যুবদল,স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

এ সময় বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, জেলা যুবদলের সভাপতি মিজানুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সাঈদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার সহ নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, “ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সারাদেশে আন্দোলন ছড়িয়ে পড়েছে। সরকার পতন না হওয়া পর্যন্ত নেতাকর্মীরা ঘরে ফিরবে না। ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের রাহু থেকে জনগণকে মুক্ত করতে হবে। বিএনপি কোনো ব্যক্তি বা দলকে ক্ষমতায় বসাতে নয়, গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলনে নেমেছে।’’

যুবদলের এ সমাবেশ শেষে শহরে ছাত্রলীগের দুই গ্রুপে ছাত্রদল ও বিএনপি বিরোধী মিছিল করে।

নাছরুল্লাহ/বার্তাবাজার/জে আই

 

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর