পারিবারিক জমি জমা সংক্রান্ত দ্বন্দে সংঘর্ষ আহত ৪

কালকিনি থানাধীন শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দি গ্রামে জমি জমা সংক্রান্ত দ্বন্দে মেহেদী গাছ লাগানোকে কেন্দ্র করে একই বাড়ির দুপক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ আহত হয়েছে চার।

স্থানীয় ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, গতকাল বৃহ্সপতিবার সকালে কাঞ্চন মৃধার মেয়ে চম্পা বাড়ির আঙ্গিনায় একটা মেহেদী গাছ লাগাতে গেলে পাশের ঘরের কালাম মৃধার মেয়ে শারমিন বাধা দেয় পরে তাদের দুই পরিবারের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হলে তা নিরষনের লক্ষ্য পাশের বাড়ির এসকান্দার মৃধার মেয়ে রেসমা বেগম (৩২)আসলে তার মাথার উপর কালাম মৃধা লাঠি দিয়ে আঘাত করে ফলে রেসমা বেগম মাটিতে পড়ে যায় এবং তাকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উভয় পক্ষয় কালকিনি থানায় অভিযোগ দায়ের করে।

আজ শুক্রবার বিকাল চার ঘটিকায় সেই ঘটনার সূত্রধরে দেশীয় অশ্ত্রসহ দু পক্ষের মধ্যে আবার সংঘর্ষ বাধে ফলে মারাত্মকভাবে আহত হন এসকান্দার মৃধা (৬৫), জহিরুল মৃধা(৩০), আসমা বেগম (৪০) এবং সুজন মৃধা (৩৫)।

আহত সুজন মৃধার ভাই রিপন মৃধা বলেন আমার মা ও বোন কে ওরা মারছে এ কথা শুনে আজ আমরা ভাইয়েরা বাড়িতে আসার সাথে সাথেই জহিরুল মৃধা আক্রমন করে।

আহত আসমা বেগম বলেন আমরা সবাই কালকিনি থেকে বাড়ি ফিরে রান্না করছিলাম হঠাৎ কালাম মৃধার ৫ ছেলে ঢাকা থেকে এসেই আমাদের উপর হামলা করে। আমরা এর বিচার চাই।

কালকিনি উপজেলা স্বাস্থ্য কসপ্লেক্স এর মেডিকেল অফিসার মুমসাদি ইসলাম ইভা বলেন জরুরী বিভাগে মারামারি করে কয়েক জন রোগী এসেছে আমরা তাদের প্রাথমিক চিকিৎসা দিয়েছি এবং যারা গুরুতর তাদের রেফার করছি।

এ বিষয় জানতে চাইলে কালকিনি থানার এস আই সাখাওত হোসেন বলেন উভয় পক্ষ থেকেই অভিযোগ পাওয়ার পরে আজ সকালে ঘটনা স্থল শিকারমঙ্গল মৃধাকান্দি যাই এবং দুই পক্ষকেই স্খানীয় মেম্বর ও লোকজনের মাধ্যমে মীমাংসা হওয়ার জন্য রাজি করানো হয়। এর জন্য দুই দিন সময় নেওয়া হয়।

তারিকুল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর