চট্টগ্রামে র‍্যাবের উপর হামলার ঘটনায় ১৩ জন আটক

চট্টগ্রামে ডাকাত সন্দেহে টহলরত সাদা পোশাকের র‌্যাবের গাড়িতে হামলার অভিযোগে ১৩ জনকে আটক সহ র‍্যাবের কাছ থেকে ছিনিয়ে নেওয়া অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব-৭।

শুক্রবার (২৭ মে) বিকালে গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার। আটকরা হলেন সাইদুর রহমান সাঈদ (৩৩), আনোয়ার হোসেন (৪৫), এস এম শাফায়েত হোসেন (৩৮), মিনহাজুল ইসলাম ওরফে মিঠু (৩৬), শহিদুল ইসলাম আকাশ (২৫), সোয়েব উদ্দিন আবির (২৯), সাইদুল ইসলাম সুমন (৩০), নাহিদ উদ্দিন (৩৩), আবু সাঈদ (২৮), নাসির উদ্দিন (৩৮), মাঈন উদ্দিন (৩২), ইমাম হোসেন (৩৩) ও ফাহাদ প্রকাশ ফরহাদ (২৬)।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার জানান, মঙ্গলবার (২৪ মে) সন্ধা ৬টার দিকে চট্টগ্রামের মিরসরাই উপজেলায় অভিযান চালানোর সময় ডাকাত সন্দেহে তিন র‍্যাব সদস্যকে গণপিটুনি দেয় স্থানীয় জনতা।

এ সময় অভিযানে থাকা র‌্যাবের একটি প্রাইভেটকার ভাঙচুর করেন তারা এবং র‍্যাবের একটি পিস্তল কেড়ে নেয়। এ ঘটনায় সাঁড়াশি অভিযান চালিয়ে মিরসরাই উপজেলার বারৈরহাট এলাকা হতে ১৩ জনকে আটক করা হয় এবং ছিনিয়ে নেওয়া পিস্তল উদ্ধার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা, ৫২ বোতল ফেনসিডিল ও এক কেজি গাঁজাও উদ্ধার করা হয়।

তিনি বলেন এ ব্যাপারে এখনো কোন মামলা হয়নি। তবে ঘটনার সঙ্গে সরাসরি জড়িত আরও কয়েকজনকে শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

হুমায়ুন/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর