আখাউড়ায় ট্রেনের ছাদ দিয়ে পানি পড়াই গার্ডকে লাঞ্ছিত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় চট্রগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মহানগর এক্সপ্রেস ট্রেনটি আখাউড়ায় যাত্রা বিরতিকালে যাত্রীদের মাধ্যমে ট্রেনের গার্ড মো. সৈয়দ মুহিদুর রহমানকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৭ শে মে) বিকেলে সাড়ে ৫ টার দিকে আখাউড়া রেলওয়ে স্টেশনে যাত্রা বিরতি দিলে স্টেশনের এক নাম্বার প্লাটফর্মের ট্রেনের চ বগিতে এ ঘটনা ঘটে। এই ঘটনায় ট্রেনটি নির্ধারিত সময় থেকে ৪৫ মিনিট বিলম্ব করে আখাউড়া থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

এই বিষয়ে ট্রেনের গার্ড মো. সৈয়দ মুহিদুর রহমান জানান, ট্রেনে চ বগিতে ৫৬ টি এসি সিটের মধ্যে ১৩টি এসি সিটের উপর দিয়ে ছাদ থেকে অল্প অল্প পানি নাকি পড়ছে আমি বিষয়টি দেখছি বলা মাত্রই কয়েকজন যাত্রী আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করে লাঞ্ছিত করেন। পরে আখাউড়া স্টেশন মাস্টারকে বিষয়টি জানালে তিনি তাৎক্ষণিক তিরপাল ও পলিথিন দিয়ে সাময়িক পানি পড়া বন্ধ করে দেন।

আখাউড়া রেলওয়ে স্টেশন মাস্টার সুপারিন্টেন্ডেন্ট কামরুজ্জামান তালুকদার জানান, যাত্রীরা অভিযোগ করেন, ট্রেনের ছাদ থেকে নাকি পানি পড়ছে, এই ঘটনায় ট্রেনের চ বগিতে থাকা কয়েকজন যাত্রীদের মাধ্যমে ট্রেনে দায়িত্বরত গার্ড মো.সৈয়দ মুহিদুর রহমানকে লাঞ্ছিত করে। এক পর্যায়ে বিষয়টি মিমাংসা করে তিরপাল ও পলিথিন দিয়ে সাময়িক পানি পড়া বন্ধ করে দেওয়া হয়। পরে ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

হাসান/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর