আ.লীগ সহবস্থানের রাজনীতিতে বিশ্বাস করে: শিল্পমন্ত্রী

আওয়ামীলীগ একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। বাংলাদেশের সৃষ্টিলগ্ন এবং তার পরবর্তীতে গণতান্ত্রিক রাজনৈতিক ধারা অব্যাহত রেখে আজও তার ঐতিহ্য বজায় রেখে এদেশে রাজনীতি করে যাচ্ছে।

এই গণতান্ত্রিক রাজনৈতিক ঐতিহ্যের স্বাক্ষী আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। সুযোগ পেলেই এদেশের সন্ত্রাসী সংগঠনগুলো জেগে ওঠে এবং রাজনৈতিক ব্যানার সর্বস্ব দল নিয়ে সন্ত্রাসী কার্যকলাপ শুরু করে। এই শান্তিপূর্ণ দেশে এসব সন্ত্রাসী কার্যকলাপ চলতে পারবে না। বাংলাদেশ আওয়ামী লীগ এসব সন্ত্রাস প্রতিরোধ করবে। কেননা আওয়ামী লীগ সহ অবস্থানের রাজনীতিতে বিশ্বাস করে।

আজ শুক্রবার ( ২৭ মে ) সকালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন নরসিংদী জেলার বেলাবো উপজেলার বেলাব সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফাইনাল এর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কথাগুলো বলছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আক্তার হোসেন শাহিনের সভাপতিত্বে তিনি আরো বলেন কোনরকম সন্ত্রাসী অরাজকতা প্রতিরোধ করতে উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগকে প্রস্তুত থাকতে হবে।

এ সময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান ভূঁইয়া জাহাঙ্গীর, সহকারি কমিশনার ( ভূমি ) শাহিনুর আক্তার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, বেলাবো থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সাফায়েত হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ সারোয়ার হোসেন অপু, জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা মোঃ মেরাজ মাহমুদ, বাজনাব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোখলেছুর রহমান খন্দকার, আমলাবো ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল হাসান সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফাইনালে চ্যাম্পিয়ন দল বাজনাব ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ও রানার্স আপ আমলাব ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশের মধ্যে পুরস্কার বিতরণ করেন শিল্পমন্ত্রী এ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

একে এম রেজাউল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর