কুষ্টিয়ায় পাওনা টাকা চাওয়ায় হামলা, আহত ১

কুষ্টিয়া খোকসা হিলালপুর গ্ৰামে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী একজন জানান, (২৬ মে) বৃহস্পতিবার বিকেল ৪টার সময় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে হিলালপুর গ্ৰামের খালের ব্রীজ সংলগ্ন এলাকায় খ্রিস্টান ধর্ম অনুসারি হিলালপুর গ্ৰামের মৃত মজিবর রহমানের ছেলে মাইকেল এম রহমানের (৪২) এর উপর রতন পুর গ্ৰামের হেলাল উদ্দিনের ছেলে রনি (২২) সামসুল আলম, তোতা সর্দার ও আসাদ হামলা চালায়। হামলা মাইকেল গুরতর আহত হয়।

আহত মাইকেল এম রহমান বলেন, আমি টাকা পাব টাকা না দেওয়াতে আমি একটা ভ্যান আটকায়। এই জন্য আমার বাড়িতে এসে অকথ্যভাষায় গালিগালাজ করে আসাদ এবং রনি ও আসাদ তাদের লোকজন আমার উপর হামলা চালায় এই সময় আমার পরিবারের সবাইকে লাঠি দিয়ে পিটিয়েছে তারা।

আমার দোকানে থাকা ৩০ হাজার টাকা নেওয়ার চেষ্টা করলে আমি বাঁধা দিতে গেলে আমার উপর ইট ছুড়ে মারে। ইটটি আমার চোখের পাশে লাগে সেই সময় আমি জ্ঞান হারিয়ে ফেলি। আমার জ্ঞান ফিরলে দোকানে থাকা ৩০ হাজার টাকা পাওয়া যায়নি।

আমাকে হাসপাতালে ভর্তি করা হয় আমি চিকিৎসাধীন অবস্থায় আছি। আমার মাথা ও চোখ দুটোয় মারাত্মক জখম হয়। আমি চোখে দেখতে সমস্যা হচ্ছে। এই ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেছি। আমি ও আমার পরিবার আতঙ্কের মধ্যে আছি, আমি প্রসাশনের কাছে নিরাপত্তা চাই।

অভিযুক্ত আসাদের সঙ্গে এই বিষয়ে কথা বলতে চাইলে তিনি জানান, আমাদের মধ্যে কিছুই হয়নি।

এই বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মোশারফ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর