লালমনিরহাটে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ছাত্রদল নেতার কটূক্তির প্রতিবাদে লালমনিরহাটে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুরে লালমনিরহাট সরকারী কলেজ থেকে মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষণ করে।মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তৃতা করেন জেলা ছাত্রলীগের সভাপতি বিলাস সাধারণ সম্পাদক আরিফ সহ অন্যান্য নেতারা।

ছাত্রলীগ নেতারা বলেন, জামাত, শিবির, ছাত্রদল নেতাকর্মীরা দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করছে। তারা দেশ ও জনগণের শত্রু। তাদের প্রতিহত করতে ছাত্রলীগ নেতাকর্মীরা সোচ্চার রয়েছে, আগামীতে মাঠে থাকবে।ছাত্রদলের যেসব নেতা প্রধানমন্ত্রীকে নিয়ে কুটক্তি করেছে তাদের দ্রুত আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নেতারা।

এছারা সদর উপজেলার বড়বাড়ীর শহীদ আবুল কাশেম ফুটবল খেলার মাঠে খেলার নামে বিএনপির নেতাকর্মীরা সরকারে বিরুদ্ধে নানা রকম কু প্রচারনা চালানোর অভিযোগ তুলে তার নিন্দা ও প্রতিবাদ জানান।

মিজানুর/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর