হাতীবান্ধায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বাবা দিনমজুর আব্দুস ছালামকে নিয়ে বিভিন্ন পত্রিকায় মিথ্যা খবর প্রচার করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে মেয়ে ছনিয়া খাতুন।

বৃহস্পতিবার (২৬ মে) উপজেলার গোতামারী ইউনিয়নের দইখাওয়া এলাকায় তার নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন মেয়ে ছনিয়া খাতুন।

লিখিত বক্তব্য থেকে জানা যায়, গত ২১ মে ভুক্তভোগী আব্দুস ছালামকে মাদক ব্যবসার ডিলার হিসেবে বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়া সংবাদ প্রকাশিত হয়। সেই সংবাদের উপর ভিত্তি করে হাতীবান্ধা থানা পুলিশ ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালামের বাড়িতে অভিযান চালিয়ে মাদক ব্যবসার সঙ্গে জড়িত এমন কোন আলামত পায়নি।

এ সময় ভুক্তভোগী আব্দুস ছালাম বলেন, মিথ্যা ও মনগড়া তথ্যের উপর ভিত্তি করে সংবাদ পরিবেশন করা হয়েছে। সংবাদ পরিবেশনের প্রেক্ষিতে আমি ও পরিবারের লোকজন সামাজিক ভাবে হেয় প্রতিপন্নের শিকার হচ্ছি। এ মনগড়া প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানাই।

পরীমল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর