পল্লী বিদ্যুৎ এর ট্রান্সফরমার চুরিতে এলাকাবাসী আতঙ্কে

ঈশ্বরগঞ্জে রাজিবপুর ইউনিয়নে ভাটিচরনওপাড়া (ময়দানপাড়া) এলাকায় বন্দের মাঝখান থেকে গত রাতে সেচের ৪টি ট্রান্সফরমার চুরি হয়। ট্রান্সফরমার গুলো মোঃ আব্দুল মজিদ এর ১টি। মোঃ খুকন মিয়ার ১টি, মোঃ সাইদুল ইসলাম এর ১টি, আশাদুল হক এর ১টি সহ মোট ৪টি ট্রান্সফরমার গত রাতে চুরি হয়।

গত কয়েক মাস আগেও জানা যায় ভাটিচরনওপাড়া (ময়দানপাড়া) এলাকায় একই ব্যক্তি মো: খুকন মিয়ার ১টি। একেই ব্যক্তি মোঃ সাইদুল ইসলাম এর ১টি ট্রান্সফরমার চুরি হয়। ঘটনায় এলাকাবাসী আতঙ্কে আছে। ভুক্তভোগীসহ এলাকাবাসী প্রশাসন এর কাছে দাবি যারা এই ঘটনার সাথে জড়িত সবাইকে অতি দ্রুত বিচারের আওতায় আনার।

আমরা “রাজিবপুর পরিবার” পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষ, উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা অফিসার ইনচার্জ ও স্থানীয় প্রশাসন জনপ্রতিনিধিদের দৃষ্টি আকর্ষণ করছি অপরাধীদের চিহ্নিত করে শাস্তি নিশ্চিত করা ও এধরনের ঘটনা যাতে আর না ঘটে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করছি। সেই সাথে এলাকাবাসীকে আরো সচেতন হওয়ার জন্য আহ্বান করা হলো।

আরিফুল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর