জয়ার ছবি দিয়ে মিথিলাকে শুভেচ্ছা জানালেন অমিতাভ!

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলার আজ জন্মদিন। ১৯৮৪ সালের এই দিনে জন্মগ্রহণ করেন মিথিলা। জন্মদিন উপলক্ষ্যে সহকর্মী ও ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিন্ন রকমের শুভেচ্ছা জানিয়েছেন চলচ্চিত্র ও বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজা। যা নিয়ে আলোচনা-সমালোচনা হচ্ছে।

জন্মদিন মিথিলার হলেও তিনি মিথিলাকে শুভেচ্ছা জানিয়েছেন আরেক অভিনেত্রী জয়া আহসানের ছবি দিয়ে। ছবির ক্যাপশনে লিখেন, ‘শুভ জন্মদিন রাফিয়াত রশিদ মিথিলা। তোর ছবি ফোন এ নাই, তাই আপাতত জয়া আহসানের ছবি দিলাম। বাসায় গিয়ে পাল্টায়া দিচ্ছি। আর একটি সিরিয়াস টীকা, তোর চেয়ে ভালো বন্ধু আমার ইন্ডাস্ট্রিতে নেই। লাভ…লাভ।’

এই পোস্টে আবার মন্তব্য করেছেন মিথিলাও। তিনি লিখেছেন, ‘ধন্যবাদ অমিতাভ। দোয়া করো, জয়া আপার মতো যেন রূপ-যৌবন ধরে রাখতে পারি। আমীন।’

প্রসঙ্গত, মিথিলা সম্প্রতি অভিনয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন। বাংলাদেশ ও কলকাতায় সমান তালে কাজ করে যাচ্ছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’। এটি হইচই-তে মুক্তি পেয়েছে। এছাড়া কলকাতায় চারটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। এর মধ্যে তিনটির কাজ সম্পন্ন করে ফেলেছেন।

বার্তাবাজার/এম.এম 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর