প্রধানমন্ত্রীকে কটূক্তির প্রতিবাদে হোমনা ছাত্রলীগের বিক্ষোভ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে কুমিল্লার হোমনা উপজেলা ছাত্রলীগের প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ মে) বেলা সাড়ে ১২টার দিকে হোমনা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার ও সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম পলাশ এর নেতৃত্বে স্থানীয় সংসদ সদস্যর রাজনৈতিক কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল বের হয়ে হোমনা পৌরসভার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর মার্কেটের সামনে বিক্ষোভ সমাবেশ করেন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এসময় সমাবেশে ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। বক্তারা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে প্রধানমন্ত্রীকে কুরুচিপূর্ণ মন্তব্যকারী ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের শাস্তির দাবি করেন পাশাপাশি ছাত্রদলকে এই মুহূর্ত থেকে অবাঞ্ছিত ঘোষণা করেন।

বক্তারা আরো বলেন, স্বাধীনতাবিরোধী সকল অপশক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সর্বদা প্রস্তুত আছে। ছাত্রদলের সন্ত্রাসীরা আমাদের নেত্রীকে নিয়ে যে কটূক্তি করেছে এটি মেনে নেওয়া যায় না দ্রুত আইনের মাধ্যমে তার বিচারের দাবি জানিয়েছেন তারা।

আসলাম/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর