সরিষাবাড়ীতে বাবার সাথে অভিমান করে মেয়ের আত্মহত্যা

জামালপুরের সরিষাবাড়ীতে বাবার সাথে অভিমান করে ফাতেমা আক্তার (২০) নামের এক মেয়ে বিষপানে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (২৪ মে) রাতে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের মধ্য মালিপাড়া বটতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফাতেমা পার্শ্ববর্তী কাজিপুর ফরহাদ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলো।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে ফাতেমাকে তার বাবা বাড়ির কাজ করতে বলে। কিন্তু ফাতেমা কাজ করতে পারবে না বললে তার বাবা রাগের মাথায় একটি থাপ্পড় মারে। এ ঘটনার পরই মেয়েটি বাবার উপর অভিমান করে বিষপান করে।

বিষপানের পর প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করে। জামালপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর রকিবুল হক বলেন, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে বুধবার ভোরে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মোস্তাক/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর