টঙ্গীতে ডাকাত দলের তিন সদস্য গ্রেফতার

গাজীপুরের টঙ্গীতে ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। বুধবার (২৫ মে) ভোর রাতে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, শেরপুর জেলার শ্রীবর্দী থানার ফতেপুর গ্রামের মো. মিজান মিয়ার ছেলে মোঃ মিলন (২০)। মৃত দিলীপ দাসের ছেলে সঞ্জিত দাস (২৪)। মৃত আফতাব হোসেনের ছেলে মোঃ রশিদ (৩২)। আসামিদের কাছ থেকে তিনটি ছুরি উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, মাজার বস্তি সংলগ্ন গণস্বাস্থ্য হাসপাতালের সামনে দুষ্কৃতিকারীরা ধারালো অস্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করতে সক্ষম হই।

আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা টঙ্গী পশ্চিম ও টঙ্গী পূর্ব থানাসহ পাশ্ববর্তী থানা এলাকায় দীর্ঘদিন যাবৎ ছিনতাই ও ডাকাতি করে আসছে। আসামিরা একটি সংঘবদ্ধ ডাকাত চক্রের সক্রিয় সদস্য।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম জানান, মহাসড়কসহ বিভিন্ন স্থানে ছিনতাইকারীদের দমন করতে প্রশাসন সর্বদা সোচ্চার ভূমিকা পালন করছে। গ্রেফকৃত আসামিরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। ডাকাতির পূর্ব মূহুর্তে তাদের দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তাদের ডাকাতি প্রস্তুতি মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আরিফ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর