অসহায়দের কর্মসংস্থান করে দিলেন বরিশালের মানবিক পুলিশ সদস্য জীবন মাহমুদ

বরিশাল লন্ছঘাটে ভিক্ষাবৃত্তিতে নিয়োজিত ৩ জন ভিক্ষুককে পুনর্বাসন ও তাদের বিকল্প কর্মসংস্থান নিশ্চিতের লক্ষ্যে উপকরণ সামগ্রী বিতরণ করেন মানবিক পুলিশ সদস্য জীবন মাহমুদ।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম এর মানবিক পুলিশ সদস্য শওকত হোসেন পি পি এম। এমন মানবিক কাজে ধন্যবাদ জানিয়েছেন সাধারণ মানুষ।

উপকারভোগীদের প্রত্যেকের সাথে আলোচনা করে উপকারভোগীদের নিজ নিজ চাহিদা ও দক্ষতা অনুসারে স্বাবলম্বী হয়ে গড়ে উঠার জন্য তাদেরকে চা পান ও পানির দোকানের মালামাল ও বিভিন্ন সরঞ্জাম, প্রধান করা হয় ।

উপকারভোগীগণ প্রত্যেকে অশ্রুসজল কৃতজ্ঞতার চোখে ,কেউ কেউ জীবন মাহমুদের দুহাত ধরে কেঁদে ফেলেন। তারা সবাই অংগীকার করেন আর কখনো ভিক্ষাবৃত্তি করবেননা। জীবন মাহমুদ এখন পর্যন্ত অর্ধশত পরিবার কে কর্মসংস্থান করে দিয়েছেন।

“বার্তা বাজার” সাথে কথা হয় জীবন মাহমুদের তিনি বলেন, বরিশালে লন্ছ ঘাটে থাকা অসহায়দের কর্মসংস্থানের সুযোগ করে দেয়। মানুষকে স্বাবলম্বী করতে আমার অনেক ভালো লাগে। যখনি শুনি কোন মানুষ বিপদে পড়েছে তার পাশে ছুটে যাই। আমার সামর্থ্য অনুযায়ী আমি তাকে সহযোগিতা করি। সবারই উচিত এভাবে অসহায় গরীব মানুষের পাশে দাঁড়ানো।

মেহেদী/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর