দৌলতপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে রোড শো

কুষ্টিয়ার দৌলতপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, বাল্যবিবাহ নিধন, সড়ক দুর্ঘটনা হ্রাস,ইভটিজিং প্রতিরোধ, নারী ও শিশু নির্যাতন দমন এবং সচেতনাতা বৃদ্ধির লক্ষ্যে রোড শো অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) বিকেল তিনটায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‍্যলি বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবারো সন্ধ্যায় উপজেলা চত্বরে এসে শেষ হয়।

এসময় রোড শোতে উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল জব্বার, ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসিন আরাফাত, দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম জাবীদ হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান শাক্কির আহমেদ, সোনালী খাতুন আলিয়াসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

উল্লেখ্য, গত উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মিটিং থেকে এই ব্যতিক্রমী আয়োজনের সিদ্ধান্ত আসে। এই রোড শো করার কারণে সাধারণ মানুষ অতি সহজেই নির্দ্বিধায় যেকোনো প্রয়োজনে প্রশাসনের শরণাপন্ন হবেন বলে আশাবাদী প্রশাসনের কর্মকর্তারা।

সরোয়ার/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর