ফটিকছড়িতে বিনা অনুমতিতে সরকারি রাস্তার গাছ কর্তন

ফটিকছড়ি উপজেলার পাইন্দং ইউপির ৭নং ওয়ার্ডে বিনানুমতিতে সরকারি রাস্তার পার্শ্ববর্তী গাছ কেটে পেলার অভিযোগ উঠেছে। পাইন্দং ৭নং ওয়ার্ড ইউপি সদস্য শহিদুল ইসলামের বিরুদ্ধে এই অভিযোগ পাওয়া যায়।

মঙ্গলবার (২৪ মে) সরেজমিনে গিয়ে দেখা যায়, রাস্তার পাশে থাকা দুইটি মেহগনি ও ২টি বড় কাঠফুল গাছ কেটে টুকরো টুকরো করে ফেলে রাখা হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে ইউপি সদস্য শহিদুল ইসলাম বলেন, কর্তনকৃত গাছগুলোর কারণে রাস্তা ভেঙে যাচ্ছে বলে এলাকার লোকজন আমাকে জানালে বিষয়টি আমি চেয়ারম্যানকে অবহিত করি। চেয়ারম্যানের নির্দেশেই আমি লোক দিয়ে গাছগুলো কেটেছি।

ফটিকছড়ি ধুরুং বিট কর্মকর্তা টিটু চাকমা বলেন, সরকারি রাস্তার গাছ কর্তনের ব্যাপারে আমাদের কাছ থেকে কোন ধরনের অনুমতি নেয়া হয়নি। এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান এ কে এম সরওয়ার হোসেন স্বপনের কাছে মুঠোফোনে জানতে চাইলে তাকে পাওয়া যায়নি।

উপজেলা নির্বাহী অফিসার সাব্বির রাহমান সানি বলেন, গাছ কাটার ব্যাপারে খবর পেয়ে তাৎক্ষণিক নিষেধ করেছি। পরবর্তীতে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

ইউসুফ/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর