নিখোঁজের আট দিন পর নিজ বাড়ি থেকে মিলল ব্যবসায়ীর মরদেহ

দিনাজপুরের বিরামপুরে নিখোঁজের ৮ দিন পর নিজ বাড়ির কূপ থেকে খাদেমুল ইসলাম (৭০) নামের এক গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে বিরামপুর থানা পুলিশ।

মঙ্গলবার (২৪ মে) বিকেল পৌঁনে ৫টার দিকে পৌরশহরের পূর্বপাড়া এলাকায় নিজ বাড়ির টিউবওয়েলের পানি যাওয়ার কূপ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত খাদেমুল ইসলাম ওই এলাকার সুজার উদ্দিনের ছেলে।

গত মঙ্গলবার নিখোঁজ হয় খাদেমুল। পরে রোববার খাদেমুলের ছেলে পিতার সন্ধান চেয়ে বিরামপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পরিবারের লোকজন জানায়, খাদেমুল একজন গরু ব্যবসায়ী। বিভিন্ন হাটে গরু বিক্রয় করে জীবিকা নির্বাহ করতেন তিনি। গত মঙ্গলবার নিজ বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফিরে আসেননি।পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির পর তাকে না পেয়ে তার ছেলে থানায় একটি জিডি করে।

মঙ্গলবার (২৪ মে) বিকেলে খাদেমুলের বাড়িতে তদন্তে আসেন থানা পুলিশের একটি দল। সেখানে খোঁজাখুঁজির এক পর্যায়ে টিউবওয়েলের পানি যাওয়ার কূপ থেকে বালু দিয়ে চাপা দেওয়া অবস্থায় খাদেমুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনো অভিযোগ দেওয়া হয়নি। আমরা মরদেহ উদ্ধার করেছি। ময়না তদন্তের জন্য মরদেহ দিনাজপুর মেডিকেলে পাঠানো হবে।

তিনি আরো বলেন, আমরা তদন্ত করছি। কেন বা কারা তাকে হত্যা করেছে তা তদন্তের মাধ্যমে উদঘাটন করা হবে।

লোটাস/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর