খালেদা জিয়াকে কটূক্তি ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি’র উপর মামলার প্রতিবাদে বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কটূক্তি ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের উপর মামলার নির্যাতনের প্রতিবাদে এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদে মাথায় কাফনের কাপড় বেঁধে বিক্ষাভ মিছিল করেছে পিরোজপুরে জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৪ মে) দুপুরে শহরের পোষ্ট অফিস রোড় বিএনপি কার্যালয় থেকে জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমারের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পথসভায় মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক ফয়সাল খান, সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক মুহিত ফকির, ক্রিড়া সম্পাদক শাহরিয়ার আহমেদ শিশির সহ জেলা ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রতি কটূক্তির প্রতিবাদে এবং কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের ওপর পুলিশী হামলা-মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। অবিলম্বে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতির নামে মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

কাফী/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর