নরসিংদীতে ঋনের বোঝা থেকে বাঁচতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা

নরসিংদীর বেলাবতে চাঞ্চল্যকর ত্রিপল মার্ডার নিয়ে সংবাদ সম্মেলন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)। ১২ লক্ষ টাকা ঋনের বোঝা থেকে বাঁচতে ও প্রতিপক্ষকে ফাঁসাতে নরসিংদীর বেলাবতে স্ত্রী ও দুই শিশু সন্তানকে হত্যা করা হয় বলে সংবাদ সম্মেলন জানানো হয়।

মঙ্গলবার ( ২৪ মে ) দুপুরে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) এর কার্য্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) এর পুলিশ সুপার মো: এনায়েত হোসেন মান্নান।

সংবাদ সম্মেলনে পিবিআই এর পুলিশ সুপার মো: এনায়েত হোসেন মান্নান জানায়, নিহত রাহিমার স্বামীর গিয়াস মাদকাশক্ত ও জুয়ারী। জুয়ার টাকা যোগার করতে নিহত রাহিমা বেগম এর নামে বিভিন্ন এনজিও, শ্বশুর, শ্যালক ও সুদে টাকা নেয়াসহ মোট সাড়ে ৯ লক্ষ টাকা ঋন নেয়। এই সকল ঋন নিহত রাহিমা বেগমের নামে আনা হয়।

যা সুদে আসলে ঋনের টাকা ১২ লক্ষ ছাড়িয়ে যায়। এই টাকা পরিশোধের জন্য নিহতের স্বামী গিয়াস উদ্দিনের উপর চাপ ছিল। সর্বশেষ জুয়া খেলার মতো কোন টাকা তার হাতে ছিল না। তাই বাড়ীর আঙ্গীনা থেকে কয়েকটি গাছ বিক্রি করেন। তা নেওয়ার সময় প্রতিবেশি চাচাতো ভাই রেনু মিয়ার সাথে ঝগড়া হয়। এরই মধ্যে সে জানতে পারে ঋন গ্রহিতা ব্যক্তি মারা গেলে ঋনের টাকা মওকুফ হয়ে যায়। এই চিন্তা চেতনা থেকে গিয়াস স্ত্রী রহিমা বেগমকে হত্যার পরিকল্পনা করেন।

পরিকল্পনা অনুযায়ী গ্রেপ্তারকৃত গিয়াস রাতে বাড়ি ফিরে সন্তানদের সাথে ঘুমিয়ে পড়েন। পরে রাত আড়াইটার দিয়ে স্ত্রীকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে ও গরু জবাইরে ছুড়ি দিয়ে ছুড়িকাঘাত করে হত্যা করে। স্ত্রীকে হত্যার পর সন্তানরা সবাইকে বলে দিবে এই ভয়ে গিয়াস উদ্দিন সন্তানদেরকেও হত্যা করে।

উল্লেখ্য, গত রোববার দিবাগত রাতে নরসিংদীর বেলাব উপজেলার পাটুলি ইউনিয়নের বাবলা গ্রামের রং মিস্ত্রি গিয়াস উদ্দিন শেখ প্রতিপক্ষকে ফাঁসাতে ও ঋনের বোঝা থেকে বাঁচতে স্ত্রী রহিমা বেগম (৩৫), তার ছেলে সন্তান রাব্বি (১৩) ও মেয়ে রাকিবা আক্তার (৬) হত্যা করে।

এসময় সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

রেজাউল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর