ধামইরহাটে মাদকদ্রব্যসহ আটক ১

নওগাঁর ধামইরহাটে পৃথক দুটি অভিযানে মাদকদ্রব্যসহ ১জন চোরাকারবারিকে আটক করেছে ১৪ বিজিবি। মঙ্গলবার (২৪ মে) দুপুরে সীমান্ত পিলার ২৬৪/৩-এস হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কয়রাপাড়া নামক এলাকা থেকে তাদের আটক করা হয়।

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)র অধিনায়ক লেঃ কর্ণেল মো. হামিদ উদ্দিন পিএসসি জানান, মঙ্গলবার দুপুরে চকচন্ডি বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ আসাদুজ্জামান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৬৪/৩-এস হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কয়রাপাড়া নামক এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় নেশাজাতীয় ৮শত পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ মো. আতিকুল ইসলাম (৪৫) নামের এক মাদক চোরাকারবারীকে আটক করা হয়। আটককৃত চোরাকারবারী উপজেলার খড়মপুর গ্রামের মো. মৃত আসাদ উদ্দিন এর ছেলে।

অপর আরো একটি পাগলাদেওয়ান বিওপি’র টহল কমান্ডার নাঃ সুবেঃ শ্রী বিকাশ চন্দ্র এর নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ২৭২/৪-এস হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রুপনারায়নপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৩৫০ পিস ভারতীয় টাপেন্টাডল ট্যাবলেট মালিকবিহীন অবস্থায় উদ্ধার করা হয়। পরে আটককৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ধামইরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

রেজুয়ান/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর