টাঙ্গাইলে পৃথক অভিযানে তিন মাদক কারবারি আটক

টাঙ্গাইল সদর উপজেলার রূপসী যাত্রা ও কালিহাতী উপজেলার রাজাবাড়ী নামক স্থানে পৃথক অভিযান চালিয়ে ১৫২ পিস ইয়াবা ও ৩১০ গ্রাম হেরোইনসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৪ মে) দুপুরে র‌্যাব-১২ এর সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

১৫২ পিস ইয়াবাসহ আটককৃতরা হচ্ছেন- টাঙ্গাইল সদর উপজেলার রূপসী যাত্রা গ্রামের মৃত লুৎফর মিয়ার ছেলে শফিকুল ইসলাম (৩৮) ও দেলদুয়ার উপজেলার বেতরাইল গ্রামের শহীদুল মিয়ার ছেলে লুৎফর মিয়া (৩৪)। ৩১০ গ্রাম হেরোইনসহ আটককৃত ঢাকা জেলার সাভার উপজেলার বাড্ডা সাকিনের চান্দু শেখের ছেলে মো. নান্নু শেখ (৩৫)।

র‌্যাব-১২ এর সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান জানান, গোপনে খবর পেয়ে তিনি ও কোম্পানীর স্কোয়াড কমান্ডার এএসপি এরশাদুর রহমানের নেতৃত্বে মঙ্গলবার ভোর সাড়ে ৫ টার দিকে সদর উপজেলার রূপসী যাত্রা গ্রামে অভিযান চালান। অভিযানে ১৫২ পিস ইয়াবা, দুইটি সিম কার্ড ও নগদ দুই হাজার ৬০ টাকাসহ উল্লেখিত দুই মাদক কারবারিকে আটক করেন।

অপরদিকে, র‌্যাবের একই টিম গোপনে খবর পেয়ে মঙ্গলবার (২৪ মে) ভোর ৪ টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে কালিহাতী উপজেলার রাজাবাড়ী নামক স্থানে অভিযান চালায়। অভিযানে ৩১০ গ্রাম হেরোইনসহ নান্নু শেখকে আটক করা হয়। জব্দকৃত হেরোইনের বাজার মূল্য প্রায় ৩১ লাখ টাকা। এ সময় তার কাছ থেকে দুইটি মোবাইল ফোনও জব্দ করা হয়।

র‌্যাব কমান্ডার আরও জানান, আটককৃতদের নামে টাঙ্গাইল সদর ও কালিহাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।

হাসান/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর