শ্যামনগরে স্বামীর নির্যাতনে অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যু: ঘাতক স্বামী আটক

সাতক্ষীরার শ্যামনগরে স্বামী কর্তৃক অন্তঃসত্ত্বা স্ত্রী আশরাফুন্নেছাকে শারীরিক নির্যাতন করে হত্যার ঘটনা ঘটেছে। শ্যামনগর উপজেলার দ্বীপ ইউনিয়ন গাবুরায় এ ঘটনা ঘটে।

ঘাতক স্বামী গাবুরা ইউনিয়নের পার্শেমারী এলাকার ফটিক গাজীর ছেলে শফিকুল ইসলাম।

পারিবারিক কলহের জেরধরে সোমবার (২৩ মে) রাতে স্বামী শফিকুল ইসলাম তাকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ। স্ত্রীর মৃতদেহ ফেলে পালিয়ে যাওয়ার সময় মঙ্গলবার (২৪ মে) ভোরে স্থানীয় জনতা তাকে আটক করে গ্রাম পুলিশের কাছে সোপর্দ করে।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ মশিউর রহমান জানান, প্রথম স্ত্রী আবারও সন্তান ধারণ করা নিয়ে দ্বিতীয় স্ত্রীর সাথে শফিকুলের দ্বন্দ্ব শুরু হয়। এক পর্যায়ে আশরাফুন্নেছাকে সন্তান নষ্ট করার জন্য চাপ দিয়েও কাজ না হওয়ায় মারপিটের সময় তার মৃত্যু হয়। নিহতের চোখসহ শরীরের বিভিন্ন অংশে ভয়াবহ আঘাতের চিহ্ন রয়েছে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। মৃতদেহের ময়নাতদন্তের পাশাপাশি আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শাওন/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর