লামায় ইউপি চেয়ারম্যানসহ তিন জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

বান্দরবানের লামা উপজেলার আজিজ নগর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দীন (৪৮) সহ তিন জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন বান্দরবান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত। সোমবার (২৩ মে) আদালতের বিচারক মোহাম্মদ সাইফুর রহমান এই পরোয়ানা জারি করেছেন।

বাকী দুজন আসামিরা হলেন, এই মামলার বাদী‌কে যৌন হয়রানি ও চেয়ারম্যানের নানা অ‌নৈ‌তিক কর্মকাণ্ডের অন্যতম সহযোগী আজিজনগর চেয়ারম্যান পাড়ার বাসিন্দা মৃত আলতাফ মিয়ার ছেলে মোস্তাক আহমেদ (৩৫) এবং মো. কবিরের ছেলে সাইফুল ইসলাম (৩৫)।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী এস এম মাঈনুল ইসলাম সিকদার জানান, লামা উপজেলার ইসলামপুর এলাকার বাসিন্দা বাহাদুর আলমের স্ত্রী ও মামলার বাদী ইয়াছমিন আক্তার ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর বান্দরবানের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে চেয়ারম্যান জসিম উদ্দীন (৪৮) কে ১নং মোস্তাক আহমদ (৩৫) কে ২নং ও সাইফুল ইসলাম (৩৫) কে ৩নং আসামি করে মামলা দায়ের করেন। (নারী ও শিশু মামলা নং পিটি-৪৯/২০২১)

বাদীর আইনজীবী অ্যাডভোকেট কাজী মহতুল হোসাইন সত্যতা নিশ্চিত করে জানান, মামলার বাদি গ্রাম্য সালিশের বিচার নিয়ে চেয়ারম্যানের নিকট গেলে চেয়ারম্যান তার কক্ষে নিয়ে শ্লীলতা হানি ও অনৈতিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করায় বাদি আদালতে মামলা দায়ের করে। এরই প্রেক্ষিতে আদালত বাদীর অভিযোগটি সত্যতা পেয়ে ও বাদী পক্ষের নারাজি দরখাস্তের প্রেক্ষিতে আদালত আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

মিজানুর/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর