উজিরপুর ওটরা ইউনিয়ন যুবলীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

ব্যাপক আয়োজনে উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়ন যুবলীগের বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ মে) বিকাল ৫টায় ওটরা ইউনিয়ন হাজী তাহের উদ্দিন ইসলামিয়া ডিগ্রী কলেজের মাঠে ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. আকবর হোসেন বেপারীর সভাপতিত্বে, সাধারন সম্পাদক মো. সুমন বেপারী সঞ্চালনায়, প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মো.হেমায়েত উদ্দিন হিমু।

অনুষ্ঠান উদ্বোধন করে উপজেলা যুবলীগের সহ-সভাপতি ছাইফুর রহমান কমল। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সুশৃংখল, স্বচ্ছ ও বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী হচ্ছে যুবলীগের গঠনতন্ত্র। যেই সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম শেখ ফজলুল হক মনির জেষ্ঠ পুত্র শেখ ফজলে শামস পরশ ও মাইনুল হোসেন খাঁন নিখিল।

তাদের দক্ষ নেতৃত্বে সারা বাংলাদেশে আমাদের যুবলীগ ব্যাপক প্রশংসনীয় কাজ করে যাচ্ছে, যা সর্বমহলে প্রশংসিত। মাননীয় প্রধানমন্ত্রীর এবং দক্ষিণবঙ্গের আওয়ামী লীগের রাজনীতির অভিভাবক সাবেক চীফহুইপ,কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য,পার্বত্য শান্তিচুক্তির সফল প্রনেতা ও শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক। বরিশাল জেলা আওয়ামীলীগ এর সভাপতি মাননীয় (মন্ত্রী), গোটা দক্ষিণাঞ্চলের অভিভাবক আলহাজ্জ্ব আবুল হাসানাত আবদুল্লাহ । নির্দেশ অনুযায়ী যুবলীগের প্রতিটি ইউনিটে সন্ত্রাস, মাদক, ভূমি দখলকারী ও দুনীতিমুক্ত যুবলীগের কমিটি গঠন করতে হবে। যারা মাদকের সাথে জড়িত, সন্ত্রাসী কার্যকলাপ করে, ভূমি দখল করে এবং যারা দলে অনুপ্রবেশকারী তারা কোন যুবলীগের সদস্য হতে পারে না।

যাদেরকে যোগ্য মনে হবে, তারাই যুবলীগে থাকবে। কিছু লোক বিভিন্ন সময় এক একটা গুজব ছড়িয়ে সরকারকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে। তাদের থেকে সচেতন হতে হবে। উপজেলার ওটরা ইউনিয়নের যুবলীগের নতুন কমিটি হবে সেখানে ত্যাগী নেতারাই স্থান পাবে। অনুপ্রবেশকারীরা যুবলীগের সদস্য হতে পারবে না।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শাহাদাত হোসেন, সহ-সভাপতি অলিউর রহমান লিঙ্কন, দপ্তর সম্পাদক আজিজুল শিকদার,উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাহাবুব আলম মিরন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.এনামুল হক শাহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাবুল শিকদার,উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক খায়রুল ইসলাম মনু মিয়া।

আরও উপস্থিত ছিলেন, পৌর যুবলীগের আহ্বায়ক রিপন মোল্লা, ওটরা ইউনিয়ণ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম এ খালেক রাড়ী, উপজেলা ছাত্রলীগের সভাপতি অসীম ঘরামী,পৌর যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন হালদার,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লা প্রমুখ। ইউনিয়ণ যুবলীগের সদস্য অঙ্গসংগঠন এবং বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিএম রবিউল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর