নগরকান্দায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ফরিদপুরের নগরকান্দায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ ১৭) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ মে) বিকালে উপজেলার সরকারি মহেন্দ্র নারায়ণ (এম এন) একাডেমি মাঠে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

জাতীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি’র রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী উপস্থিত থেকে এ খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরন করেন।

ফাইনাল খেলায় যে দুটি দল অংশগ্রহণ করেন তারা হলেন কাইচাইল ইউনিয়ন একাদশ বনাম নগরকান্দা পৌরসভা ফুটবল একাদশ। উপজেলা নির্বাহী অফিসার এন এম আবদুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার সমিনুর রহমান, নগরকান্দা থানা অফিসার ইনচার্জ মোঃ হাবিল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ফজলুল হক, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সামসুল হুদা হুদু, ইউপি চেয়ারম্যানগন ও সাংবাদিকবৃন্দ।

৯ টি ইউনিয়ন ও একটি পৌরসভা এই খেলায় অংশ গ্রহণ করে। খেলায় কাইচাইল ইউনিয়ন ফুটবল একাদশ কে ১-০ গোলে হারিয়ে নগরকান্দা পৌরসভা ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়।খেলায় ধারা ভাষ্যকার হিসেবে ছিলেন, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব সাংবাদিক বেলায়েত হোসেন লিটন ও সাহিন রেজা।

শিশির/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর