খালেদা জিয়াকে কটূক্তি ও ছাত্রদলের সভাপতি’র উপরে হামলা;ছাত্রদলের বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কটূক্তি ও কেন্দ্রিয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের উপর পুলিশী হামলা মামলার নির্যাতনের প্রতিবাদে আটক নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবিতে পৃথক পৃথক বিক্ষাভ মিছিল করেছে পিরোজপুর জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।

আজ সোমবার (২৩ শে মে) সকালে শহরের কৃষ্ণচূড়া মোড় থেকে জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মো: লুৎফর রহমান লিটন ও সহ-সভাপতি আলী তালুকদার তুষার লিটনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পথসভায় মিলিত হয়।

এছাড়াও সদর থানা ছাত্রদলের সদস্য সচিব রানা মল্লিক ও সরকারী কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য সচিব রাফি সিকদার মুন্না এর নেতৃত্বে দুপুরে শহরের বড় মসজিদ মোড় থেকে একটি মিছিল শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কলেজ রোড়ে গিয়ে পথ সভায় মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক রিয়াজ মাতুব্বর, জেলা ছাত্রদলের সহ দপ্তর সম্পাদক আবু নাহিদ, সহ প্রচার সম্পাদক মাহফুজ মীর, সহ সাংগঠনিক সম্পাদক সিপন হাওলাদার, সিকদার মল্লিক ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সেজান সরদার, শংঙ্করপাশা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জিসান মল্লিক, শারিকতলা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রাকিব হাওলাদার প্রমুখ।

এসময় বক্তারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রতি কটূক্তির প্রতিবাদে এবং কেন্দ্রিয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের ওপর পুলিশী হামলা-মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। অবিলম্বে কেন্দ্রিয় ছাত্রদলের সভাপতির নামে মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়।

কাফী/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর