আপত্তিকর অবস্থায় দুই তরুণ এক নারী আটক

আপত্তিকর অবস্থায় এক নারীসহ ও দুই তরুণকে আটক করে পুলিশে সোপর্দ্য করেছে গ্রামবাসী। আটককৃতরা হলেন পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের এয়ারব হোসেনের পুত্র আবু কালাম (২০) ও একই ইউনিয়নের পেদিভিটা গ্রামের আইনুল হকের পুত্র মো: আসাদুল ইসলাম (২১)।

রবিবার (২৩ শে মে) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মাগুড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

গ্রামবাসীর অভিযোগ, ওই উপজেলার মাগুড়া গ্রামের গ্রামের রানী (৩৫), দীর্ঘদিন ধরেই এলাকায় অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসতেছেন। বিভিন্ন জায়গা থেকে খরিদ্দার ডেকে তার বাড়িতে এই অনৈতিক কাজ চালিয়ে আসছে। বিভিন্ন ব্যক্তিকে টার্গেট করে ফাঁসিয়ে জরিমানা নামে টাকা হাতিয়ে নিচ্ছে। তার ফাঁসানো মামলায় ৭ মাস ধরে জেল খাটছে ওই এলাকার দেলোয়ার হোসেন নামের এক তরুণ অভিযোগ গ্রামবাসীর।

জানা যায়, রবিবার রাতে সাড়ে নয়টার সময়ে রানী তার নিজ বাড়িতে দুই তরুণের সাথে অনৈতিক কাজ করছিলেন। এ সময় এলাকার কয়েকজন নারী টের পেয়ে ঐক্যবদ্ধ হয়ে তাদেরকে হাতেনাতে ধরে। খনিকের মধ্যে খবর এলাকায় ছড়িয়ে পরে।

প্রায় ২ ঘন্টা আটকে রেখে পুলিশকে খবর দেয় গ্রামবাসী। পরে তাদেরকে থানায় নিয়ে যায় পুলিশ। গ্রাম বাসির অভিযোগ, এই নারী দীর্ঘদিন ধরেই দেহব্যবসার সাথে জড়িত। বিভিন্ন জায়গা থেকে খরিদ্দার ডেকে তার বাড়িতে এই অনৈতিক কাজ করাই তার মুল কাজ।

এ অনৈতিক কাজ বন্ধ করতে বললে পড়তে হয় বিপদে গ্রামবাসীর। মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে দেয়ার হুমকি দিয়ে থাকেন ওই নারী। আনোয়ার হোসেন, কালু, মনির, বেলাল দেলোয়ার হোসেনসহ কয়েকজন ক্ষুদ্ধ গ্রামবাসি জানান, গত বছর এই গ্রামের আব্দুল কাদেরের পুত্র দেলোয়ার হোসেন (২৬) কে ধর্ষণের অভিযোগের ফাঁসানো মামলায় ৭ মাস ধরে জেলখাটছে ওই তরুণ। গত রবিবার রাতে আপত্তিকর অবস্থায় দুই ছেলেকেসহ ওই নারীকে হাতে নাতে ধরে পুলিশে সৌপর্দ্য করার সময় ক্ষোভ প্রকাশ করেন গ্রামবাসি।

এ সময় গ্রামের শতশত ব্যক্তিদের খুবই উত্তেজিত অবস্থায় দেখা যায়। তাদের দাবি, মিথ্যা মামলায় ফাঁসানো নিরাপরাধ দেলোয়ারকে জেলখানা থেকে মুক্তি দেয়া হোক। এ সময় তারা এই নারীর শাস্তি দাবি করেন,আর যাতে কোন অনৈতিক কাজ করতে না পারে।

এ বিষয়ে সোমবার বিকেলে মডেল থানার ওসি আবু ছায়েম মিয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো বলেন, অসামাজিক কার্যকলাপের জন্য পুলিশ বাদী হয়ে টুনাইনটি (২৯০) মামলা রুজু করে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আল- আমিন/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর