জয়পুরহাটে ইসলামী ব্যাংকের টাকা ছিনতাইয়ের চেষ্টা, গ্রেপ্তার ৩

জয়পুরহাটে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখা ব্যবস্থাপকের কাছ থেকে ১৩ লাখ টাকা ছিনতাইকালে ধারালো অস্ত্রসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। জয়পুরহাট সদর উপজেলার চান্দা ব্রিজ এলাকা থেকে তাদের আটক করা হয়।

সোমবার (২৩ মে) বেলা সাড়ে ১১ টার দিকে এক প্রেস ব্রিফিংয়ে জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান এসব তথ্য জানিয়েছেন।

আটক ছিনতাইকারী চক্রের সদস্যরা হলেন-জয়পুরহাট পৌর শহরের আমতলী মহল্লার মজিবর রহমানের ছেলে মিন্টু (৪০), ধানমন্ডি মহল্লার রফিকুল ইসলামের ছেলে জোহা (৩১), হাজী মাদ্রাসা পাড়া মহল্লার আফজাল হোসেনের ছেলে সুমন (৩৪)।

এই প্রঙ্গে (ওসি) আলমগীর জাহান বলেন, গতকাল রবিবার ইসলামী ব্যাংকের জেলা শাখা থেকে কয়েক লাখ টাকা উত্তোলন করে জামালগঞ্জের মাহা ট্রেডিং কর্পোরেশনের এজেন্ট ব্যাংকে নেওয়া হবে এ কথা ওই এজেন্টের গাড়ি চালক সুমন জানতো। টাকা ছিনতাই করার জন্য সে ছিনতাইকারী গ্রুপের সাথে পরিকল্পনা করেন। এজেন্ট শাখার ম্যানেজার আবুল হোসেন তার সহকারীকে নিয়ে সকালে ব্যাংক থেকে ১৩ লাখ টাকা উত্তোলন করে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন।

পথে চান্দা ব্রিজ এলাকায় তাদের মোটরসাইকেলের গতি রোধ করে মরিচের গুড়া চোখে ছিটিয়ে কাছে থাকা একটি ব্যাগে ১৩ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালানোর সময় পুলিশের টহল দল দেশীয় ধারালো অস্ত্রসহ তাদের হাতেনাতে আটক করে। গ্রেপ্তার তিনজনকে আদালতে পাঠানো হয়েছে। আর ছিনতাইয়ের চেষ্টায় উদ্ধার ১৩ লাখ টাকা এজেন্ট ব্যাংকের লোকজন আদালতের মাধ্যমে নিতে পারবেন বলে জানান ওসি।

মিলন/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর