কেউ ঘুষ দাবি করলে ঝাড় দিয়ে পিটিয়ে দিবেন: প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপি বলেছেন, ‘প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের দু:স্থ অসহায়দের ভাগ্যের উন্নয়নের জন্য কাজ করছেন। তিনি তাদের স্বাবলম্বি করতে বিনা মূল্যে গরু, ছাগল ও হাঁস-মুরগি প্রদান করছেন। গৃহহীনদের পাকা ঘর প্রদান করছেন। এ সব প্রদানে আমার কথা বলে কেউ ঘুষ চাইলে তাকে ঝাড়– দিয়ে পিটিয়ে দিবেন। কেননা, প্রদান মন্ত্রী বা তার পরিবারের কেহ ঘুষ খান না। আমি তার একজন কর্মী হিসাবে কোন ঘুষ গ্রহন করি না’।

সোমবার (২৩ মে) জেলার নাজিরপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতালের উদ্যোগে দু:স্থদের মাঝে বিনা মূল্যে ভেড়া, হাঁস-মুরগী ও বিভিন্ন উপকরন প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য কালে তিনি এ কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ আল সাদীদের সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার মো. তরিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রাণিসম্পদ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় পরিচালক ডাক্তার মো. আব্দুস সবুর, জেলা কর্মকর্তা ডা: অরুন কুমার শিকদার প্রমুখ।

এ সময় উপজেলার ৯টি ইউনিয়নের ৫০৬ জন দু:স্থদের মাঝে ভেড়া, হাঁস-মুরগী ও তা পালনের বিভিন্ন উপকরন প্রদান করেন। পরে মন্ত্রী ওই দিন দুুপরে উপজেলার লড়া মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে যোগ দেন।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাষ কান্তি বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মো. সাইফুল ইসলাম সাইফ, পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম বায়েজিদ হোসেন, নাজিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু প্রমুখ।

কাফী/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর