ফটিকছড়িতে এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার সুন্দরপুর ইউপি নিজ শাশুর বাড়ি থেকে সানজিদা নাছরিন লিমা (২৭) নামের এক গৃহবধূর গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৩ মে) সকাল ৯টার দিকে উপজেলার সুন্দরপুর ইউনিয়নের পশ্চিম সুন্দরপুর এলাকা থেকে এই গৃহবধুর মরদেহটি উদ্ধার করে ফটিকছড়ি থানা পুলিশ।

নিহত সানজিদা নাছরিন লিমা সুন্দরপুর ইউনিয়নের পশ্চিম সুন্দরপুর এলাকার হোসেন সারাং বাড়ির প্রবাসী মুহাম্মদ হাবীবের স্ত্রী। এবং তিনি হাটহাজারী ফরহাদাবাদের পূর্ব মন্দাকিনীর শফিউল আলম বাবুলের মেয়ে বলে জানা যায়।

নিহিতের ভাই মোক্তার জানা- সাত বছর পূর্বে হাবীবুর রহমানের সাথে ইসলামী শরিয়া মোতাবেক আমার বেনের বিবাহ হয়। তার বর্তমানে এক মেয়ে সন্তান আছে। আজ সকাল ৯.০০টার সময় আমার বোনের ভাসুর আমাকে ফোন করে জানান, আপনার বোন অনেক অসুস্থ্য দ্রুত আমাদের বাড়ীতে আসেন।

তাৎক্ষনিক আমি এবং আমার বাবা আমার বোনের বাড়ী ফটিকছড়ি থানাধীন সুন্দরপুর কাজিরছিল গিয়ে দেখতে পাই, আমার বোন তার শয়ন কক্ষের সামনের রুমে ফ্যানের সাথে রশি দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় আছে আমার বোনের মৃত দেহ। আমরা জানি এটি আত্মহত্যা না, আমার বোনকে হত্যা করা হয়েছে। কারণ নির্ণয় করে প্রয়োজনীর ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রসাশনের কাছে আবেদন জানাচ্ছি।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) কাজী মাসুদ সিভয়েসকে বলেন,সকাল পুলিশ ঘটনাস্থল পৌঁছে বেড রুম থেকে সানজিদা নাছরিন লিমা নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে হত্যা নাকি আত্মহত্যা। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ইউসুফ/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর