ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে লালমনিরহাট পৌরসভা কতৃক আর্থিক সহায়তা

লালমনিরহাট পৌরসভার উদ্যোগে ক্ষতিগ্রস্ত তিনটি পরিবারের মধ্যে ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার ২৩ মে সকাল ১১ ঘটিকায় লালমনিরহাট পৌরসভা কার্যালয়ে ওইসব ক্ষতিগ্রস্তদের পরিবারের মধ্যে নগদ ৩৫০০০ টাকা বিতরণ করেন পৌর মেয়র রেজাউল করিম স্বপন।

পানিতে ডুবে মারা যাওয়া পরিবারকে ২০ হাজার টাকা সড়ক দুর্ঘটনায় আহত পরিবারকে ৮ হাজার টাকা এবং অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে ৭ হাজার টাকা বিতরন করা হয়।

পৌরসভার ত্রাণ ও পুর্নবাসন শাখার পক্ষে দিলিপ কুমার জানান, ক্ষতিগ্রস্ত তিনটি পরিবারে আবেদনের প্রেক্ষিতে এ সহায়তা দেয়া হয়েছে। গত মাসের ১২ ই এপ্রিল সদর উপজেলার মোগলহাট এলাকায় বন্ধুদের সাথে বেড়াতে গিয়ে পানির স্রোতে ভেসে গিয়ে নিহত সজীবের পরিবারকে নগদ ২০ হাজার টাকা দেয়া হয়। সড়ক দূর্ঘটনা আহত হয়ে একটি পা ভেঙ্গে যাওয়ায় পৌরসভার আট নং ওয়ার্ডের থানাপাড়া এলাকার ছিদ্দিক আলীর পরিবারকে ৮ হাজার টাকা দেয়া হয়।

এছাড়া গত ২১ শে শে মার্চ পৌর এলাকার খোঁচাবাড়ীর তৈয়ব আলীর বাড়ীতে আগুন লেগে একটি টিনের ঘর ও চালা পুরে যাওয়ায় ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ ৭ হাজার টাকার আর্থিক সহায়তা দেয়া হয়। আর্থিক সহায়তা দেয়ার সময় কয়েকটি ওয়ার্ডের কাউন্সিলর সহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মিজানুর/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর