ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে গণপিটুনি

সিলেটের গোলাপগঞ্জে (১৪) বছরের এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে ক্বারী মাওলানা ফয়েজ উদ্দিন (৫০) নামে অত্র মাদ্রাসার শিক্ষককে গনপিটুনি দিয়ে থানায় সোপর্দ করেছে জনতা।

রোববার (২২ মে) রাতে উপজেলার পৌর এলাকার মুহাম্মাদিয়া তাহফিজুল কুরআন মাদরাসায় এ ঘটনা ঘটে। আসামি ফয়েজ উদ্দিন মুহাম্মাদিয়া তাহফিজুল কুরআন মাদরাসার পরিচালকের দায়িত্ব রয়েছেন।

জানা যায়, গত মার্চ মাসে ওই শিক্ষার্থীকে বলাৎকার করেন অভিযুক্ত ফয়েজ উদ্দিন। পরবর্তীতে সর্বশেষ গত শনিবার আবারো জোরপূর্বক বলাৎকারের চেষ্টা করলে ওই শিক্ষার্থী মাদ্রাসা ত্যাগ করে বাড়িতে চলে আসে।

পরের দিন মাদ্রাসায় যেতে অনীহা দেখালে পরিবারের কাছে ঘটনার কথা খুলে বলে। এরপর রোববার রাতে স্থানীয়রা ওই শিক্ষককে গণপিটুনি দিয়ে থানায় সোপর্দ করেন।

গোলাপগঞ্জ মডেল থানার উপপরিদর্শক ফয়জুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- গণপিটুনিতে আহত হওয়ায় আসামিকে আমরা চিকিৎসার জন্য হসপিটালে প্রেরণ করেছি। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ফাহিম/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর