উজিরপুরে ইউনিয়ন যুবলীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়ন যুবলীগের বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২২ মে) বিকাল ৫টায় শিকারপুর ইউনিয়ন পরিষদে ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো.মাহাবুব ইসলাস বাদলের সভাপতিত্বে, যগ্ম- আহ্বায়ক মো. জুবায়ের মিয়ার সঞ্চালনায়, প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এস.এম জামাল হোসেন।

অনুষ্ঠান উদ্বোধন করেন, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ সিকদার বাচ্চু। প্রধান আলোচক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মো.হেমায়েত উদ্দিন হিমু।

প্রধান আলোচক বলেন, সুশৃংখল, স্বচ্ছ ও বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী হচ্ছে যুবলীগের গঠনতন্ত্র। যেই সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম শেখ ফজলুল হক মনির জেষ্ঠ পুত্র শেখ ফজলে শামস পরশ ও মাইনুল হোসেন খাঁন নিখিল। তাদের দক্ষ নেতৃত্বে সারা বাংলাদেশে আমাদের যুবলীগ ব্যাপক প্রশংসনীয় কাজ করে যাচ্ছে, যা সর্বমহলে প্রশংসিত। মাননীয় প্রধানমন্ত্রীর এবং দক্ষিণবঙ্গের আওয়ামী লীগের রাজনীতির অভিভাবক সাবেক চীফহুইপ,কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য,পার্বত্য শান্তিচুক্তির সফল প্রনেতা ও শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক। বরিশাল জেলা আওয়ামীলীগ এর সভাপতি মাননীয় (মন্ত্রী), গোটা দক্ষিণাঞ্চলের অভিভাবক আলহাজ্জ্ব আবুল হাসানাত আবদুল্লাহ।

তিনি আরো বলেন, নির্দেশ অনুযায়ী যুবলীগের প্রতিটি ইউনিটে সন্ত্রাস, মাদক, ভূমি দখলকারী ও দুনীতিমুক্ত যুবলীগের কমিটি গঠন করতে হবে। যারা মাদকের সাথে জড়িত, সন্ত্রাসী কার্যকলাপ করে, ভূমি দখল করে এবং যারা দলে অনুপ্রবেশকারী তারা কোন যুবলীগের সদস্য হতে পারে না। যাদেরকে যোগ্য মনে হবে, তারাই যুবলীগে থাকবে। কিছু লোক বিভিন্ন সময় এক একটা গুজব ছড়িয়ে সরকারকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে। তাদের থেকে সচেতন হতে হবে। উপজেলার শিকারপুর ইউনিয়নের যুবলীগের নতুন কমিটি হবে সেখানে ত্যাগী নেতারাই স্থান পাবে। অনুপ্রবেশকারীরা যুবলীগের সদস্য হতে পারবে না।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অশোক কুমার হাওলাদার,সহ-সভাপতি সালাউদ্দিন শিবু, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক সিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক উত্তম কুমার হাওলাদার, শিকারপুর ইউনিয়ন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ নজরুল ইসলাম মাঝি, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাইদুর রহমান কমল, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. এনামুল হক শাহিন, শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম শিপন মোল্লা, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বাবুল শিকদার, দপ্তর সম্পাদক খায়রুল ইসলাম মনু মিয়া, শিকারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ রহিম মাষ্টার, ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি অসীম ঘরামী, বামরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম সরদার, পৌর যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন হালদার প্রমুখ।

রবিউল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর