আ’লীগ যে শক্তি সঞ্চয় করেছে তার ক্ষয় করা যাবেনা : আমু

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, আওয়ামী লীগ যে শক্তি সঞ্চয় করেছে তার ক্ষয় করা যাবেনা। এর জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আগামী জাতীয় নির্বাচনে জয়লাভ করে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে।

রোববার (২২ মে) বিকেলে নলছিটি পৌরসভার মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির হোসেন আমু আরও বলেন, ২১ বছর পর ৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরে কাউকে কিছুই করিনি। আর বিএনপি ক্ষমতা থাকা অবস্থায় আমাদের অনেক নেতাকর্মীদের উপর হামলা করেছে,ঘরবাড়ি পুড়িয়েছে,মামলা দিয়ে হয়রানি করেছে। এবার আমরা আইনগত ভাবে যুদ্ধ অপরাধীকে শাস্তি দিয়েছি। সুতরাং নিজে বাঁচার তাগিদে, ঘরবাড়ি রক্ষা করতে, নিজের ছেলেসন্তানদের নিরাপত্তার জন্য দলকে শক্তিশালী করতে হবে।

তিনি আরও বলেন, দলের নিয়ম ভঙ্গকারীদের জায়গা আওয়ামী লীগে দেওয়া হবে না। যার কর্মকাণ্ডারে কারণে দলের ক্ষতি হবে তাকে ছাড় দেওয়া হবে না। সংগঠন প্রথম, সংগঠন শেষ এর বাহিরে কোন কথা হবে না। যারা চেয়ারম্যান হয়েছেন তারা দলকে ছাড়তে পারবেন না দলের ভিতর বিভক্ত করতে পারবেন না। শেখা হাসিনা সরকার থাকা অবস্থায় মহিলাদের অনেক গুরুত্ব দেওয়া হয়েছে। এই গুরুত্ব বিএনপির সময়ে দেওয়া হয়নি। একই পরিবারের একজন আওয়ামী লীগ একজন বিএনপি থাকলে তারা গুরুত্বপূর্ণ কোন পদ পাবেন না কারণ ভেজাল নিয়ে আগানো যায় না।

নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।

এর আগে উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নিবন্ধিত সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে উপজেলার প্রান্তিক জেলেদের মাঝে প্রধান অতিথি হিসেবে বকনা বাছুর বিতরণ করেন আমির হোসেন আমু এমপি।

আরিফুর/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর